Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থা

গ্রাহকের অভিযোগ  সাধারণত দুই ধরনের হয়।

১। বিদ্যুৎ বিল সংক্রান্ত অভিযোগ।

২। বিদ্যুৎ সার্ভিস লাইন সংক্রান্ত অভিযোগ।

প্রতিকার :-

ক) বিদ্যুৎ বিল সংক্রান্ত অভিযোগ সম্পাদনের জন্য অত্র দপ্তরের নীচ তলায় হেল্প লাইন সেবা ডেস্ক চালু আছে। গ্রাহকের অভিযোগ পাওয়ার পর সংশ্লিষ্ট শাখা হইতে অভিযোগ সম্পাদন করা হয়।

খ) গ্রাহকের সার্ভিস লাইন সংক্রান্ত অভিযোগ সম্পাদনের জন্য আমাদের দুইটি অভিযোগ কেন্দ্র বাঁশপাড়া ও মহিপালে দিবা রাত্র ও চব্বিশ ঘন্টা খোলা থাকে। অভিযোগ পাওয়ার পর সেখান থেকে অভিযোগ সম্পাদন করা হয়।

অভিযোগ কেন্দ্র ও নিয়ন্ত্রন কক্ষের নাম্বার সমূহ নিম্নরূপ :-

বাঁশপাড়া অভিযোগ কেন্দ্র - ০৩৩১-৭৪৭৩৩

মহিপাল অভিযোগ কেন্দ্র - ০৩৩১-৭৪৬৬৮

মহিপাল নিয়ন্ত্রন কক্ষ - ০৩৩১-৭৪৬১১

সুলতানপুর নিয়ন্ত্রন কক্ষ - ০১৭৯৯৫৬৮৭৯৫

দাগনভূইয়া নিয়ন্ত্রন কক্ষ - ০৩৩২৩-৭৯৪১৭